ভাঙ্গায় আদালতের জামিন পেয়ে রাতের আধাঁরে প্রতিপক্ষের বাড়ীতে অগ্নিসংযোগের অভিযোগ

মাসুম আল ইসলাম, ভাঙ্গা (ফরিদপুর) প্রতিনিধিঃ- ফরিদপুরের ভাঙ্গায় আদালতের জামিন পেয়ে আসা মাত্রই প্রতিপক্ষের বাড়ীতে অগ্নিসংযোগ ঘটানোর অভিযোগ পাওয়া গেছে।
সরেজমিন, অভিযোগ ও মামলাসুত্রে জানাগেছে, কয়েকদিন পূর্বে জমি সংক্রান্তের জের ধরে থানায় মামলা হলে আটককৃত আসামী কাপুড়িয়া সদরদী গ্রামের মৃত আবুল কাশেম শেখের ছেলে মোঃ কাউসার শেখ (৪৮) জেলা হাজতে থাকে। সোমবার জামিন পেয়ে বাড়ীতে আসলে একই গ্রামের পার্শ্ববর্তী বসত ঘরের শামছুল হকের স্ত্রী কুলসুম বেগমকে (৫০) বিভিন্নভাবে হুমকি-ধামকি দেয়। পরে কুলসুম বেগমের সদ্য সংস্কার কৃত বসত ঘরের পিছন দিক দিয়ে সোবাহান শেখ, খবির শেখ, কবির শেখ, আলো বেগম ও আবুল হোসেন ঘরের ভিতরে প্রবেশ করে কেরোশিন তেল ঢেলে আগুন ধরিয়ে দিয়ে পালিয়ে যায়। ঘরের মধ্যে বিছানায় ঘুমন্ত থাকা মারিয়ার (২) কান্না ও ডাক চিৎকার শুরু করতেই আগুনের লেলিহান মুহুর্তের মধ্যে ছড়িয়ে পড়ে এসময় স্থানীয়রা আহাজারি ও চিৎকার করে শিশুটিকে উদ্ধার করে, পরে স্থানীয়দের সহায়তায় ফায়ার সার্ভিসের দল আগুন নিয়ন্ত্রণে আনে।
এব্যাপারে ভাঙ্গা ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের ষ্টেশন অফিসার সজিবুর রহমান বলেন, খবর পেয়েই আমরা দ্রুত ঘটনাস্থলে যাই। আগুন নিয়ন্ত্রনের পর ঘরের মধ্যে থাকা আলমারী সহ আসবাবপত্র এলোমেলো দেখতে পাই।
এব্যাপারে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (তদন্ত) মোঃ মিরাজ হোসেন বলেন, এবিষয়ে মামলা দায়ের করা হয়েছে। তদন্ত সাপেক্ষে যাবতীয় আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।