শাওন আহমেদ বাবু : নারায়ণগঞ্জ প্রতিনিধিঃ আজকের ঘটনা : নারায়ণগঞ্জে ছাত্রলীগ কর্মী সানজিলের উপর হামলা করেছে এলাকার মাদক ব্যবসায়ীরা। গুরুতর আহত অবস্থায় তাকে হাসপাতালে ভর্তি করা হয়।
ফতুল্লার হাজীগঞ্জে আজ(২০ জুন) বিকেল সাড়ে ৪টার দিকে কতিপয় মাদকসেবী ও মাদক বিক্রেতা সানজিলের গতিরোধ করে তাকে বেদম মারধর করে এবং দেশীয় আগ্নেয়াস্ত্র দিয়ে আঘাত করে গুরতর জঘম করে।
সানজিল ছাএলীগের একজন স্বকৃয়কর্মী।সে দীর্ঘদিন ওয়ন ওসমানের আস্হাভাজন ফাহাদ বিন জয়নালের নেতৃত্বে রাজপথে রাজনীতি করে আসছে।
জানা গেছে, খানপুর বাজারে বসবাসকারী মোঃ সাব্বির, মোঃ আকাশ ও মোঃ শান্ত তারা দীর্ঘ দিন যাবত সানজিলের বাড়ীর সামনে মাদক সেবন ও বিক্রয় করে আসছিল। বিগত ক’দিন আগে তাদের এ ব্যাপারে বাঁধা দেওয়ায় তারা উত্তেজিত হয়ে চলে যায় এবং সুযোগ পেলে সানজিলকে দেখে নেবে বলেও হুমকি দিয়ে যায়। পরে আজ পূর্ব ঘটনার জেড় ধরে সাব্বির, আকাশ, শান্ত এবং তাদের সাথে থাকা অজ্ঞাত নামা আরো ৪/৫ জন পরিকল্পিতভাবে মরটসাইকেল নিয়ে রাস্তায় ওৎপেতে বসে থাকে যা সানজিলের জানা ছিল না। সানজিল ওই পথ দিয়ে যাবার সময় তার গতিরোধ করে মারধর শুরু করে। তাদের কাছে থাকা দেশীয় অস্ত্র দিয়ে আঘাত করে মাথা ফাটিয়ে দিয়ে রক্তাক্ত জখম করে। এসময় সানজিল চিৎকার করলে আশপাশের লোকজন ছুটে আসতে দেখে তারা সানজিলকে প্রাণনাসের হুমকি দিয়ে চলে যায়। রক্তাক্ত সানজিলকে ৩শ’ শয্যা হাসপাতালে নিয়ে চিকিৎসা করা হয়। তার শরীরের বিভিন্নস্থানে জখম ও মাথায় আঘাত রয়েছে।
এ ব্যপারে সানজিল বাদী হয়ে ফতুল্লা মডেল থানায় একটি অভিযোগ দায়ের করেন। ঘটনা তদন্তের জন্য এস.আই তুষার কান্তি দাস কে দায়িত্ব প্রদান করা হয়