গত ২২ মার্চ ২০১৮ খ্রিস্টাব্দে শুরু হওয়া মিরপুরের ইজাব ইসলাম টাওয়ারের ২য় তলায় ডায়মন্ড ওয়ার্ল্ড এর নিজস্ব শোরুমে তিনদিন ব্যাপি আয়োজিত মিরপুর শাখার ৫ম বর্ষপূর্তির আয়োজন ব্যাপক ক্রেতা সাধারণের উপস্থিতির মধ্য দিয়ে শেষ হয়েছে। বর্ষপূর্তি অনুষ্ঠানটি উদ্বোধনে পর পরই ক্রেতা ও দর্শনার্থীদের ঢল নামে। ক্রেতাদের হাতে আন্তজার্তিক মান সম্পন্ন ও অত্যাধুনিক ডিজাইনের জুয়েলারী পণ্য তুলে দিতে এবং সকলের প্রতি কৃতজ্ঞতা প্রকাশের জন্যই এ আয়োজন করেছে বাংলাদেশে জুয়েলারীতে প্রথম ISO Certified জনপ্রিয় এই প্রতিষ্ঠানটি।

এদেশীয় সংস্কৃতি ও মানুষের রুচি বোধের কথা চিন্তা করে ডায়মন্ড ও গোল্ডের প্রায় চল্লিশ হাজারেরও বেশী ডিজাইনের প্রোডাক্ট প্রতিষ্ঠানটির সমৃদ্ধ ভান্ডার থেকে প্রদর্শনীতে দর্শনার্থী ও ক্রেতা সাধারণের জন্য উন্মুক্ত করা হয়। মূলত রোজ গোল্ড কালেকশন, নূর কালেকশন, নিকাহ কালেকশন, প্রমিজ কালেকশন, ম্যাগনাস কালেকশন এর প্রতি ক্রেতাদের বাড়তি আগ্রহ পরিলক্ষিত হয়েছে।

এ সময়ে ডায়মন্ড ওয়ার্ল্ড এর ব্যবস্থাপনা পরিচালক, এফবিসিসিআই এর পরিচালক এবং বাংলাদেশ জুয়েলার্স সমিতির (বাজুস) সাধারণ সম্পাদক জনাব দিলীপ কুমার আগরওয়ালা বলেন এদেশীয় সংস্কৃতি ও মানুষের রুচি বোধের কথা চিন্তা করে বর্ষপূর্তিতে কিছু নতুন ডিজাইনের জুয়েলারী প্রদর্শন করা হয়েছে যা ক্রেতাদের মনোযোগ আকষর্ণ করতে, পাশাপাশি নিয়মিত ডিজাইনের গহনারও বেশ চাহিদা রয়েছে। জনাবআগরওয়ালা বলেন ডায়মন্ড ওয়ার্ল্ড এর লক্ষ্য শুধুই অর্থ উপার্জন করা না, আমাদের একটি সামাজিক দায়বদ্ধতাও রয়েছে। তাছাড়া স্বাধীনতা দিবসের আনন্দকে বাড়িয়ে দিতেই ২৬ মার্চের আগে এই আয়োজন।