Bhanga news 01-02-18
Spread the love
image_pdfimage_print

মাসুম আল ইসলাম ভাংগা (ফরিদপুর) প্রতিনিধি:- ফরিদপুরের ভাঙ্গায় এসএসসি ও সমমান পরীক্ষার প্রথম দিন সুষ্ঠু ভাবে অনুষ্ঠিত হয়েছে। এ বছর ভাঙ্গায় সর্বমোট ৪৩৫৫ জন পরীক্ষার্থী পরীক্ষায় অংশ গ্রহণ করে।
বৃহস্পতিবার সকাল ১০ টা থেকে দুপুর এক টা পর্যন্ত পরীক্ষা হয়। মোট ৯টি কেন্দ্রের মধ্যে জেনারেলে ৩৬৪৬ জন, মাদ্রাসায় ৩৭৪ জন, ভোকেশনালে ৩৩৫ জন পরীক্ষার্থী অংশগ্রহণ করে।
একামাতেদ্বীন মডেল কামিল ফাজিল মাদ্রাসায় ৩২৭ জনের মধ্যে ৩২০ জন ও ভোকেশনালে ২৬ জন পরীক্ষার্থী অংশগ্রহণ করে। এই কেন্দ্রের উপজেলা নির্বাহী অফিসারের প্রতিনিধি হিসাবে দায়িত্বপালন করেন উপজেলার নির্বাচন কমিশনার সাইফুল ইসলাম, ইঞ্জিনিয়ার ফরিদুজ্জামান ও জনপ্রশাসনের শ্যামল কান্তি ভৌমিক। মাদ্রাসার কেন্দ্র সচিব মাওলানা আবু ইউসুফ মৃধা নকল মুক্ত সুন্দর পরিবেশে পরীক্ষা সম্পন্ন হওয়ার জন্য অতিরিক্ত পুলিশ সুপার গাজী রবিউল ইসলাম, ভাংগা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা কাজী সাঈদুর রহমান ও ওসি (তদন্ত) মিরাজ হোসেন সহ উপজেলা প্রশাসনের সকলের প্রশংসা করেন।
ভাংগা উপজেলা নির্বাহী কর্মকর্তা কাজী ফয়সাল জানান প্রতিটি কেন্দ্রেই সুষ্ঠুভাবে পরীক্ষা সম্পন্ন হয়। সকলের সহযোগিতা থাকলে বাকী পরীক্ষাগুলো আমরা সুষ্ঠুভাবে সম্পন্ন্ করতে পারব।