অনলাইন ডেস্ক : আজকের ঘটনা :

আধুনিক রুচিশীল বিনোদন-ধারাকে সামনে রেখে ৩ নভেম্বর যাএাবাড়ীতে ৭ ঘটিকার সময় মিডিয়া হান্ড্রেড এর অফিসে খ্যাতিমান মিডিয়া ব্যক্তিত্বের উপস্থিতিতে আনন্দঘন পরিবেশে দোয়ার আয়োজন ,

লাল ফিতা কেটে উদ্বোধন করে কেক কাটা হয় এবং নাচ,গান,অভিনয় সহ সুন্দর সংস্কৃতি সন্ধার মধ্যদিয়ে মিডিয়া হান্ড্রেড এর শুভ উদ্বোধনী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

আনুষ্ঠানিক উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চলচ্চিএ বিখ্যাত অভিনেতা টেলিসামাদ, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চলচ্চিএ অভিনেতা সুরুজ বাঙ্গালী, এটিএন বাংলা এর নবুওয়াত রহমান,আক্তারুজ্জামান লিটন, আব্দুল হাকিম,বাবুল হোসেন ও সাঈদ,

আমন্ত্রিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চলচ্চিএ অভিনেতা ফারুখ মজুমদার, চলচ্চিএ নব অভিনেতা মোঃ রাকিব, কমেডি অভিনেতা দিল সামাদ, নৃত্য শিল্পী ইতি সেন, কন্ঠ শিল্পী আমিনুল সুমি, কন্ঠশিল্পী রাজ মাহমুদ, ও শিশু শিল্পী নুসরাত জাহান নূর।

 

সভাপতিত্ব করেন চলচ্চিএ পরিচালক ছটকু আহমেদ সার্বিক তত্ত্বাবধানে ছিলেন চলচ্চিএ পরিচালক রবিউল ইসলাম রবি।বিশেষ ভূমিকা পালন করেন মিডিয়া ব্যত্তিত্ব ফারজানা সাথী। উপস্থিত সকলেই প্রতিষ্ঠানের সার্বিক সফলতা কামনা করেন বলে জানিয়েছেন মিডিয়া হান্ড্রেডের চেয়ারম্যান ফাহিমা বিথী। আমরা আরো জানতে পরেছি যে ফাহিনা বিথী এমন একজন নারী যে তিনি তার একমাত্র শিশু-কন্যা নূসরাত জাহান নূর-কে সাথে করে নিয়েই বহু বাধা অতিক্রম করে আজ এত দূর এগিয়ে আসতে সক্ষম হয়েছেন । তিনি একাধারে একজন ডিরেক্টর, গল্প ও গান লিখিকা, সুরকার, কন্ঠশিল্পী, ড্রেস ডিজাইনার ও বিউটিশিয়ান। একজন নারী কত গুণের অধিকারী হতে পারে তাকে না দেখলে বুঝা যেত না। সত্যকে কখনো মিথ্যার আড়াল করেন না তিনি । বিখ্যাত চলচ্চিত্র পরিচালক ছটকু আহমেদ তাকে মাথায় হাত রেখে দোয়া করলেন । আমরা সকলেই তাহার সার্বিক মঙ্গল কামনা করছি।