Spread the love
image_pdfimage_print

মাসুম আল ইসলাম, ভাঙ্গা (ফরিদপুর) প্রতিনিধি:- ফরিদপুরের ভাঙ্গায় বিশিষ্ট শিক্ষানুরাগী, সমাজ সেবক, দানবীর, সরকারী কাজী মাহবুবউল্লাহ্ (কে.এম) বিশ্ববিদ্যালয় কলেজ, কাজী শামচুন্নেছা পাইলট উচ্চ বালিকা বিদ্যালয়, কাজী ওয়ালীউল্লাহ্ উচ্চ বিদ্যালয়, বেগম কাজী জেবুন্নেছা সরকারী বালিকা উচ্চ বিদ্যালয়সহ বেশ কয়েকটি শিক্ষা প্রতিষ্ঠান ও জনকল্যাণ মূলক প্রতিষ্ঠানের প্রতিষ্ঠাতা কাজী মাহবুবউল্লাহ্’র ৮ম মৃত্যু বার্ষিকী উপলক্ষে মিলাদ ও দোয়ার মাহফিলের আয়োজন করা হয়।
শনিবার বাদ যোহর কাজী ওয়ালীউল্লাহ্ উচ্চ বিদ্যালয় মাঠ প্রাঙ্গণে সাবেক সাংসদ ফরিদপুর-৪ (ভাঙ্গা, সদরপুর চরভদ্রাসন) আসন ও বাংলাদেশ আওয়ামীলীগের অন্যতম প্রেসিডিয়াম সদস্য কাজী জাফরউল্লাহ্ মিলাদ ও দোয়ার মাহফিলে খাবার পরিবেশনের সময় ছাত্রলীগ কর্মী তপু বলেন, আপনি খাইছেন লিডার? উত্তরে জাফরউল্লাহ্ বলেন, “তোমাদেরকে আগে ঠিক ভাবে খাওয়ানোর পরে আমি খাব।” এসময় তিনি আরও বলেন, “যারা আমার বাবার মিলাদ ও দোয়ার মাহফিলে এসেছেন, তাদের সকলকে ধন্যবাদ। আমাদের পরিবারের জন্য ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্য আপনারা দোয়া করবেন”
উক্ত মিলাদ ও দোয়ার মাহফিলে উপস্থিত ছিলেন জাতীয় বিশ্ববিদ্যালয়ের সাবেক ভাইস চ্যান্সেলর ও ঢাকা বিশ্ববিদ্যালয়ের ইতিহাস বিভাগের অধ্যাপক ড. কাজী শহিদউল্লাহ, বেগম জেবুন্নেছা ও কাজী মাহবুবউল্লাহ জনকল্যাণ ট্রাষ্টের চেয়ারম্যান বেগম জোবায়দা মাহবুব লতিফ সহ ভাঙ্গা, সদরপুর, চরভদ্রাসনের সর্বস্তরের জনসাধারণ।