SAMSUNG CAMERA PICTURES
Spread the love
image_pdfimage_print

সোহেল খান ঃ বাল্য বিয়ের অপরাধে ভ্রাম্যমান আদালতে ২ মাসের বিনাশ্রম কারাদন্ড ভোগ করার পর জেল থেকে বেরিয়ে কয়েকদিন না যেতেই বৃহস্পতিবার রাতে রাজবাড়ী জেলার বালিয়াকান্দি থানা পুলিশের হাতে ইয়াবাসহ গ্রেফতার হয়েছে। গ্রেফতারকৃতের নাম, জাহাঙ্গীর হোসেন পাটোয়ারী (২৬)। তার পিতার নাম, লতিফ পাটোয়ারী। বাড়ী উপজেলার বালিয়াকান্দি ইউনিয়নের দক্ষিণ বালিয়াকান্দি গ্রামে।
জানাগেছে, বালিয়াকান্দি ইউনিয়নের দক্ষিণ বালিয়াকান্দি গ্রামের লতিফ পাটোয়ারীর ছেলে জাহাঙ্গীর হোসেন পাটোয়ারী (২৬) পার্শ্ববর্তী আমতলা গ্রামের এক মেয়েকে বাল্য বিয়ের আয়োজন করে। জাহাঙ্গীর পাটোয়ারীর ফুফু বাড়ী ইলিশকোল গ্রামের আলম মল্লিকের বাড়ী থেকে গত ১৭ আগষ্ট বালিয়াকান্দি থানার অফিসার ইনচার্জ হাসিনা বেগমের নেতৃত্বে এ,এস,আই আজিজুর রহমান তাকে আটক করে। আটক করে উপজেলা নির্বাহী অফিসার এইচ এম রকিব হায়দারের ভ্রাম্যমান আদালতে হাজির করলে তাকে ২ মাসের বিনাশ্রম কারাদন্ডের আদেশ প্রদান করেন। তাকে রাজবাড়ী জেল হাজতে পাঠানো হয়। জেল থেকে বেরিয়ে এসে কয়েকদিন না যেতেই বৃহস্পতিবার রাতে বালিয়াকান্দি ইউনিয়নের আমতলা বাজার থেকে বালিয়াকান্দি থানার এ,এস,আই আজিজুর রহমান অভিযান চালিয়ে ১৬ পিছ ইয়াবাসহ জাহাঙ্গীর হোসেন পাটোয়ারীকে গ্রেফতার করে। এব্যাপারে এ,এস,আই আজিজুর রহমান বাদী হয়ে বালিয়াকান্দি থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করেছেন। মামলাটি তদন্ত করছেন, এস,আই দিপন কুমার মন্ডল।
বালিয়াকান্দি থানার এস,আই দিপন কুমার মন্ডল জানান, ১৬পিছ ইয়াবাসহ জাহাঙ্গীর হোসেন পাটোয়ারীকে গ্রেফতার করে। তাকে শুক্রবার রাজবাড়ী আদালতে পাঠানো হয়েছে।